11 September 2023

এডিসন ডেসডিমোনাঃ যেখানে শৈশব অমলিন

অমলিনইমতিয়াজ শাইখ

ছেলেবেলার স্মৃতিকে আঁকড়ে ধরে থাকা মানুষের স্বভাবজাত বৈশিষ্ট্য। বাড়ির উঠোনে ফুটে থাকা ফুল, মাঝ বর্ষায় বৃষ্টির গান কিংবা ছোটবেলার বন্ধুর সাথে বাঁধনছাড়া হয়ে ঘুরে বেড়ানোর বিকেলগুলো আমাদের তাড়া করে বেড়ায় প্রতিনিয়ত। সেই মাটির গন্ধ, পাখির ডাক আর মেঘের রঙ, এই ব্যস্ত ইট-কাঠের শহরে ফিরে পাওয়ার সুযোগ কই? আমরা পুরোনোর দিকে তাকিয়ে নতুনকে জয় করার স্বপ্ন দেখি। যান্ত্রিক শহরের প্রতিটি মানুষ এমন একটা মাথা গোঁজার ঠাই খুঁজে ফেরে যেটা একান্তই তার নিজের। যে বাড়িতে শৈশব ফিরে আসে আয়না হয়ে, সুখের স্মৃতি গুলো

সাথী করে জন্ম হয় নতুন নতুন গল্পের। সে বাড়িতে নিজেকে আবিষ্কার করা যায় নতুনভাবে। এমনই স্বপ্ন দেখা মানুষদের জন্য এডিসন রিয়েল এস্টেট নিয়ে এসেছে নান্দনিক এক প্রোজেক্ট, এডিসন ডেসডিমোনা।

স্বপ্নের এই প্রকল্পটি ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার জাপান স্ট্রিট রোডে আই ব্লকের প্রাইম লোকেশনে অবস্থিত। প্রজেক্টটির খুব কাছেই রয়েছে আন্তর্জাতিক মানের হাসপাতাল, স্বনামধন্য স্কুল- বিশ্ববিদ্যালয়, ডিপার্টমেন্টাল স্টোর এবং শপিং মল সহ প্রয়োজনীয় সব সুযোগ সুবিধা।

ভবনে প্রবেশের সাথে সাথে মনোরম এক ডাবল হাইট ওয়াটার গার্ডেন সারাদিনের ক্লান্তিকে ভুলিয়ে দিবে। গ্রাউন্ড লেভেল থেকে বেসমেন্টে গড়িয়ে পড়া ঝর্নার শব্দ  আর লাল ইটে সাজানো দেওয়ালগুলো এক মোহনীয় পরিবেশের সৃষ্টি করে। কোর্টইয়ার্ডের মৃদুমন্দ বাতাস আর আলো ছায়ার খেলা মনকে করবে শীতল।  আপনমনে হাঁটতে হাঁটতে আপনি অনুভব করবেন যেন আপনার পরিবার পরিজন আপনার বাড়ি ফেরার অপেক্ষায় আছে। তাদের সাথে হাসি- আড্ডায় কেটে যাবে প্রিয় মুহুর্তগুলো! পরিবারের ছোট  শিশুদের হৈ-হুল্লোড়ে মুখরিত হয়ে উঠবে  চাইল্ড প্লে জোনটি। আর এখানে দেখা মিলবে অবারিত সবুজের! আপনি এক মগ ধোঁয়া ওঠা কফি হাতে উপভোগ করবেন তাদের দুরন্ত শৈশব। হয়তোবা  এভাবে আপনি ফিরে যাবেন আপনার ফেলে আসা ছেলেবেলায়। ডেসডিমোনার ফ্লোরে ফ্লোরে যে সংযোগ সেতু রাখা হয়েছে, সেখানে দেখা হয়ে যাবে পাশের ফ্ল্যাটে থাকা প্রতিবেশির সাথে। সান্ধ্য আড্ডায় কেটে যাবে খানিকটা সময়।

ডেসডিমোনার প্রতিটি ফ্লোরে ২৭৫৫ থেকে ৩৪৫০ বর্গফুট আয়তনের ছয়টি ইউনিট এবং বারো ও তেরো তলায় ৫৭০৫ থেকে ৬৩৫০ বর্গফুট আয়তনের চারটি বিলাসবহুল পেন্টহাউস রয়েছে। তিন ও চার বেডরুমের অ্যাপার্টমেন্ট রয়েছে এখানে।  অ্যাপার্টমেন্টগুলি এমন ভাবে ডিজাইন করা হয়েছে যাতে প্রতিটি ইউনিটে পর্যাপ্ত আলো-বাতাস পাওয়া যায়। ভবনে থাকছে দুটি স্ট্রেচার লিফটসহ চারটি লিফট। এছাড়াও, প্রতিটি ইউনিটের জন্য দুটি করে মোট ১৩২টি পার্কিং স্পট রয়েছে। ভবনের গ্রাউন্ডফ্লোরকে ভেহিকেল ফ্রি রাখতে রয়েছে দুটি বেসমেন্ট। মোটকথা, এডিসন ডেসডিমোনা আপনাকে দেবে একটি পারফেক্ট লাক্সারী লিভিং সল্যুশন।

ভবনটির নকশায় গ্রামবাংলা এবং কন্টেম্পরারী আর্কিটেকচারের মিশেলে এক নজরকাড়া ফিউশন তৈরি করা হয়েছে। প্রজেক্টটিতে কমিউনিটি জোন, মিটিং রুম, রুফটপ এরিয়ায় পর্যাপ্ত বসার বন্দোবস্ত, ক্লাব হাউস, ব্যাডমিন্টন কোর্ট, সুসজ্জিত জিমনেসিয়াম, ইনফিনিটি পুলসহ দেয়া হয়েছে নান্দনিক সব অনুষঙ্গ।

এডিসন ডেসডিমোনায় নান্দনিক ডিজাইনের সাথে দেয়ালে দেয়ালে ফুটে উঠেছে কাব্যিক সৌন্দর্য । এতে আপনার বসবাসের পরিবেশটি হয়ে ওঠে প্রশান্তিময়। এই প্রকল্পটির প্রতিটি কোণ যেন শিল্পীর হাতের ছোঁয়া পাওয়া এক জীবন্ত ক্যানভাস। সর্বোপরি বলা যায় যে, কিছু সুখের স্মৃতিকে সঙ্গী করে এডিসন ডেসডিমোনায় আপনার বসবাস হয়ে উঠবে বর্ণিল ও আনন্দময়।

এডিসন ডেসডিমোনা সম্পর্কে বিস্তারিত জানতে ভিসিট করুন: https://edisonrealestatebd.com/projects/edison-desdemona অথবা কল করুন ১৬৭৬০

Write a Comment

Registration isn't required.




By commenting you accept the Privacy Policy